অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি

পাত্র-পাত্রী অভিনয় জগতের বাসিন্দা। তবে তাদের হলুদের ছবি দেখে ভাবার কোনো কারণ নেই যে শুটিংয়ের কোনো দৃশ্য এটি। বাস্তবে হয়েছে অভিনেতা শরীফুল রাজ ও পরীমনির হলুদ সন্ধ্যা।শুক্রবার (২১ জানুয়ারি) রাতে হঠাৎ পরীর বাসভবনে সেরেছেন হলুদ অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ছাড়াও শোবিজের কয়েকজন নির্মাতা।

এরপর রাতেই তাদের গায়ে হলুদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন চিত্রনায়িকা পরীমনি।প্রশ্ন উঠেছে, পাত্র যখন রাজ-ই, ফের কেন ঘটা করেই এই হলুদসন্ধা? ফের কেন বিয়ের আয়োজন?জবাবে সংবাদমাধ্যমকে পরীমনি বলেছেন, সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। কোনো আনুষ্ঠানিকতা ছিল না।

আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। তাই এবার আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার আমাদের বর-কনে সাজতে হচ্ছে। শুক্রবার গায়ে হলুদের অনুষ্ঠানও করেছি। আজ বিয়ে।এর আগে গত ১০ জানুয়ারি পরীমনি জানান, তিনি মা হতে যাচ্ছেন। যার বাবা শরীফুল রাজ। জানা যায়, গুনীন সিনেমার সেটেই তাদের পরিণয় ঘটে। এরপর গত ১৭ অক্টোবর বিয়ে করেন তারা।

বিয়ের ৯৫ দিন পর হয় গায়ে হলুদের অনুষ্ঠান করেন তারা। আর আজ শুক্রবার ঘরোয়া আয়োজনে হচ্ছে তাদের বিয়ে।চিত্রনায়িকা পরীমনির চতুর্থ স্বামী শরীফুল রাজ এর আগে সৌরভ কবির, তামিম হাসান ও কামরুজ্জামানকে বিয়ে করেছিলেন। তবে ঢাকাই সিনেমার এই নায়িকা অতীত ভুলে আগামীর সম্ভাবনার দিকে যেতে দোয়া চাইলেন সকলের।

Check Also

২ কোটি টাকা ব্যয়ে মসজিদ বানালেন নায়িকা রোজিনা

আশির দশকের ঢালিউডের জনপ্রিয় নায়িকা রোজিনা। বাংলা চলচ্চিত্রে একের পর এক উপহার দিয়েছেন সুপারহিট সিনেমা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *