Breaking News

আমি শয়তানও না, ফেরেশতাও না: শামীম ওসমান

আজ শনিবার (২ জুলাই) স্বপরিবারে হজ্বে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান আর এ উপলক্ষে এক ভিডিওবার্তায় তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। শুক্রবার (১ জুলাই) রাতে গণমাধ্যমে পাঠানো ওই বার্তায় তিনি বলেন, আমি আগেও হজ্ব করেছি।

আগামীকাল স্বপরিবারে হজ্বে যাচ্ছি। আমি একজন মানুষ, মানুষ মাত্রই ভুল করে। যারা আমাকে পছন্দ করেন এবং অপছন্দ করেন আমি সকলের কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি, আল্লাহর ওয়াস্তে আমাকে এবং আামার পরিবারকে ক্ষমা করে দিবেন।

আমার জন্য বেশি বেশি দোয়া করবেন যেন,সহীহ ভাবে হজ্ব করে আল্লাহকে খুশি করতে পারি। পুরো পৃথিবীর মুমিনদের জন্য দোয় করতে পারি, বিশেষ করে আমার নারায়ণগঞ্জবাসীর জন্য মন প্রাণ ভরে দোয়া করতে পারি।

তিনি আরোও বলেন, আল্লাহ রাব্বুল আলামিন যেন আমাকে কবুল করে নেন। হজ্ব থেকে ফিরে যেন আল্লাহর সৃষ্টির জন্য কাজ করতে পারি। আমি শয়তানও না, ফেরেশতাও না। আমি মানুষ, স্বাভাবিকভাবেই আমার ভুল হতে পারে। তাই আমাকে ক্ষমা করে দিবেন। আমি আবারও আপনাদের কাছে ক্ষমা চাই।

আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা বলেন, ‘আমি কোনো রাজনৈতিক কারণে এই কথা বলছিনা। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো আল্লাহওয়ালা মানুষ আমি জীবনে খুব কম দেখেছি। উনি আমাদের আগামী প্রজন্মদের জন্য সম্পদ। আমি যদি বেঁচে নাও থাকি আপনারা উনার জন্য দোয়া করবেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন তাঁকে ও তার পরিবারকে হায়াতে তৈয়বা দান করেন।’

Check Also

স্বামীর পরকীয়া, ননদ-ভাবির আত্মহত্যার অভিযোগ!

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে স্বামীর পরকীয়ার জেরে ননদ ও ভাবির আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (১৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *