আরিয়ানের কারণে ক্ষতির মুখে সালমান খান

মা`দক মামলার জেরে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে বন্দি রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার আটক হওয়ার পর থেকেই নিজের সকল সিনেমার শুটিং ও কাজ বন্ধ রেখেছেন কিং খান। ছেলেকে বাড়ি ফিরিয়ে আনতে চেষ্টার কোনও কমতি করছেন না তিনি। কেবল শাহরুখ নয়, আরিয়ানের গ্রেফতারের প্রভাব পড়েছে সালমান খানের ছবিতেও।

বন্ধ হতে পারে ‘টাইগার থ্রি’ শুটিং! আরিয়ানের গ্রেফতারির পর থেকেই বন্ধু শাহরুখের পাশে দাঁড়িয়েছেন সালমান খান। মান্নাতে গিয়েছেন ভাইজান। দু’জন একাধিকবার ফোনেও কথা বলেছেন। অনেকেই বলছেন, একই শাহরুখ-সালমানের কাছের বন্ধু। তাছাড়াও আরিয়ানের ছাড়া পাওয়ার উপর নাকি নির্ভর করছে ভাইজানের ‘টাইগার থ্রি’র ভাগ্য!

শাহরুখ খান এবং গৌরী আশাবাদী যে তাদের ছেলে দীপাবলির আগেই বাড়ি ফিরবে। সূত্রের খবর, মান্নাতের পরিবেশ বিষণ্ন। উৎসব সত্ত্বেও শাহরুখ এবং গৌরী তা উদযাপনের মেজাজে নেই। প্রতিবারই দীপাবলির সময়ে উৎসবের সাজে সেজে ওঠে মান্নাত। তবে এবার অন্ধকারে ডুবেছে কিংডম। মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানপুত্র আরিয়ান খান জামিন পাবেন কি না তা জানা যাবে আগামী ২০ অক্টোবর।

দুই পক্ষের শুনানি শেষে ওই দিন ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) বিশেষ আদালত দিন ধার্য করেছেন। গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। সূত্র- নিউজ ১৮।

Check Also

এবার যশের সঙ্গেও সম্পর্কে ফাটল ধরল নুসরাতের

গেল সপ্তাহে স্বামীর সঙ্গে চূড়ান্তভাবে বিচ্ছেদ হয়েছে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের। স্বামীর সঙ্গে বিচ্ছেদের আগেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *