ইউটিউব দেখে কবিরাজি করতো তিনি, ফোনে নারীদের অশ্লীল ভিডিও

হবিগঞ্জের নবীগঞ্জের ইমামবাড়ি বাজার থেকে আহাদুর রহমান নামের এক ভণ্ড কবিরাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত আহাদুর রহমান বানিয়াচং উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার পুত্র। শুক্রবার (২২ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইমামবাড়ি বাজারে ওই ভণ্ড কবিরাজের আস্তানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কিন্তু তার দুই সহযোগী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় একটি কম্পিউটার, একটি মেমোরি কার্ড, দুটি মোবাইল ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।র‌্যাব শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বিডি২৪লাইভকে জানান, ভণ্ড কবিরাজ আহাদুর রহমান পড়াশোনা করেছেন ৫ম শ্রেণি পর্যন্ত।

কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারের বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে কাজ করতেন তিনি। গত দুই বছর যাবত তাবিজ, পানি পড়া, সুতা পড়া ও গাছের শিকড় দিয়ে কবিরাজি জগতে প্রবেশ করেন।নারীদের প্রতারণার ফাঁদে ফেলে চিকিৎসার নামে অশ্লীল ভিডিও ধারণ করে মোটা অংকের টাকা আদায় করতেন তিনি।

এছাড়া অশ্লীল ভিডিওগুলো ওই নারীদের স্বামী ও আত্মীয়-স্বজনদের ইমো ও মেসেঞ্জারে প্রেরণ করে মোটা অংকের টাকা দাবি করতেন। তিনি এ পর্যন্ত ৩০-৪০ জন নারীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন।

Check Also

নিজের ভোট দিতে না পেরে বর্জন করলেন নৌকার প্রার্থী

যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়নে দফায় দফায় সংঘর্ষ ও ভোট বর্জনের মধ্য দিয়ে চলছে ভোট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *