ইমরানের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যেই মুখ খুললেন প্রভা

বছরের শুরুতে গায়ক ইমরানের সঙ্গে মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার প্রেমের গুঞ্জন শোনা যায়। এ নিয়ে এখনো কানাকানি থামেনি। অবশ্য গুঞ্জনের সূত্রপাত করেছেন অভিনেত্রী নিজেই। জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের সঙ্গে নিয়মিত ঘনিষ্ঠ ছবি শেয়ার করা, রোম্যান্টিক কমেন্ট চালাচালিতে ইঙ্গিত দিচ্ছিলেন।

ইনস্টাগ্রামে একজনের ছবিতে অন্যজনের রসালো মন্তব্য ভক্ত-অনুরাগী ও নেটাগরিকদের সন্দেহেরে মাত্রা আরও বহুগুণ বাড়িয়ে তোলে। এ বিষয়ে সত্যতা যাচাইয়ে প্রভার সঙ্গে যোগাযোগ করা হলেও গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভা জানালেন, গত বছরটি তাকে বদলে দিয়েছে। ইনস্টাগ্রামে ছবিসহ এমনই এক পোস্টের মাধ্যমে মুখ খুললেন এই অভিনেত্রী।এরই মধ্যে রোববার (৯ জানুয়ারি) রাতে ইনস্টাগ্রামে প্রভা নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা।

তাতে দেখা যায়, বরাবরের মতো রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। ছবিটির ক্যাপশনে প্রভা লিখেন—‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে—এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।’প্রভা বিশ্বাস করেন কাউকে ধরে রাখা যায় না। আর সে কথা উল্লেখ করেই এই অভিনেত্রী লিখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’

সমস্ত সংকট নিজেকেই কাটিয়ে উঠতে হয়। এ বিষয়টিও গত বছর খুব ভালো করে উপলদ্ধি করেছেন প্রভা। তা জানিয়ে তিনি লিখেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী—এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।’ লেখাটির শেষাংশে প্রভা জানান, গত বছরটি গেম চেঞ্জার ছিল। কিন্তু জীবনের কি কি বদলে গেল, কীভাবে হলো সেসব বিষয় আড়ালে রেখেছেন সংগ্রামী এই অভিনেত্রী।

Check Also

অস্ট্রেলিয়া থেকে যে প্যানেলকে সমর্থন দিলেন শাবনূর

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিওকলের মাধ্যমে মিশা-জায়েদ প্যানেলকে অগ্রিম অভিনন্দন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *