একঘণ্টার ইউএনও হয়ে ৩টি সিদ্ধান্ত নিলেন বাবলী

প্রায়সই শোনা যায় দেশের বিভিন্ন জেলা বা উপজেলা গুলোতে ছোট ছোট বাচ্চাদের অনুপ্রাণিত করার জন্য তাদের সাময়িক সময়ের জন্য দেয়া হয় বড় বড় দায়িত্ব। এরই ধরাবাহিকতায় এবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার হিসেবে একঘণ্টার দায়িত্ব পালন করলেন গোয়ালন্দ আইডিয়াল হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী বাবলী।

একঘণ্টা দায়িত্ব পালন কালে তিনি গুরুত্বপূর্ণ ৩টি সমস্যা সমাধানের চেষ্টা করেন।শনিবার (২৩ অক্টোবর) সকাল ১১ টা থেকে দুপুর ১২ পর্যন্ত বাবলী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে বাল্য বিয়ে, ইভটিজিং ও মাদক বিক্রি বন্ধ এই তিনটি বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন।

গার্লস টেক ওভার এর আয়োজনে কর্মজীবী কল্যাণ সংস্থা কেকেএস এর সার্বিক সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলার এসিল্যান্ড রফিকুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন কর্মজীবী কল্যাণ সংস্থার পিআইসি আমজাদ ফকির, পিও পথিক পাল প্রমুখ।

এ দিকে এই ঘটনাটি প্রকাশ পাবার পর থেকেই বেশ আলোচনা সৃষ্টি হয় পুরো রাজবাড়ীতে। সকলেই এই বিষয়টিকে নেয় বেশ ইতিবাচক ভাবে।সেই সাথে গুরুত্বপূর্ণ তিনটি সিদ্ধান্ত নেবার কারনে সকলেই ধন্যবাদ জানায় কিশোরী বাবলীকে।

Check Also

ব্যালট পেপার ছিনতাই, পুলিশের ফাঁকা গুলি

গাইবান্ধার সুন্দরগঞ্জে চলমান ইউপি নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *