একসঙ্গে ফাঁস নিলেন মা-মেয়ে

নাটোরে বাবা দ্বিতীয় বিয়ে করায় মা ও মেয়ের একসঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এ ঘটনায় মেয়ে মুন্নির (২০) মৃত্যু হয়েছে। মা জাহেদা বেগমকে (৩৩) আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।শনিবার (২২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নাটোর সদর উপজেলার হালশা ইউনিয়নের মন্ডলপাড়া গ্ৰামে এ ঘটনা ঘটে।

নিহত মুন্নি সদর উপজেলার হালসা মন্ডলপাড়া গ্ৰামের সাবেক ইউপি সদস্য খোরশেদ মন্ডলের মেয়ে এবং আহত জাহেদা খোরশেদ আলমের স্ত্রী।এলাকাবাসী জানায়, সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম গোপনে দ্বিতীয় বিয়ে করেন। বিষয়টি জানাজানি হলে পরিবারের সদস্যদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

শনিবার পরিবারের সদস্যদের সঙ্গে খোরশেদের স্ত্রী ও মেয়ের ঝগড়া হয়। পরে মা ও মেয়ে তাদের ঘরে গিয়ে একসঙ্গে গলায় রশি নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাটি পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।নাটোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান,

দুইজনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়ে মুন্নিকে মৃত ঘোষণা করেন। মা জাহেদা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ করা হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খাদে, যা মিলল ভেতরে!

অ্যাম্বুলেন্সে মাদক পাচারের সময় দুর্ঘটনার কবলে পড়ে ‘আঞ্জুমান খাদেমুল ইনসানের’ একটি অ্যাম্বুলেন্স। পরে ওই অ্যাম্বুলেন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *