চট্টগ্রামে আগুন নেভাতে গিয়ে দমকলকর্মীর মৃত্যু

২০০৫ সালে ফায়ার সার্ভিসে ফায়ার ফাইটার হিসেবে যোগ দিয়েছিলেন মোহাম্মদ মিলনচট্টগ্রামের সাগরিকায় আগুন নেভাতে গিয়ে মোহাম্মদ মিলন (৩৮) নামে এক দমকলকর্মীর মৃত্যু হয়েছে। ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-পরিচালক ফরিদ আহমেদ।

মিলন চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ২০০৫ সালে ফায়ার সার্ভিসে ফায়ার ফাইটার হিসেবে যোগ দিয়েছিলেন।ফরিদ আহমেদ জানান, সাগরিকা এলাকায় আগুন নেভানোর পর মিলন বুকে ব্যথা অনুভব করলে আমাদের অ্যাম্বুলেন্সে করে তাকে দ্রুত সিএমএইচ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুপুর ২টার দিকে সিএমএইচ কার্ডিওলজি ওয়ার্ডে তার মৃত্যু হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।এর আগে শুক্রবার সকালে চট্টগ্রামের হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আরও পড়ুন=-আজ বাংলাদেশ দলের তারকা ব্যাটসম্যান লিটন দাসকে অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। পাকিস্তানের তরুণ তারকা পেসার হাসান আলী অন্যদের চেয়ে একটু বেশি সৌজন্যতা দেখিয়েছেন লিটনকে। প্রথম দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ২৫৩ রান।আজ প্রথম দিনের খেলা শেষে লিটন যখন ১১৩ রানে অপরাজিত থেকে মাঠ থেকে ড্রেসিংরুমে ফিরছিলেন তখন পাকিস্তানের ক্রিকেটাররা সেঞ্চুরিয়ান লিটনকে অভিনন্দন জানান। হাসান আলী এসে লিটনের সঙ্গে কোলাকুলি করেন।

চট্টগ্রামে চলমান টেস্টের প্রথম দিনের শুরুতেই বিপাকে পড়ে যায় বাংলাদেশ দল। হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি, ফাহিম আশরাফের গতি আর সাজিদ খানের অফ স্পিনে বিভ্রান্ত হয়ে দলীয় ৪৯ রানেই একের পর এক সাজঘরে ফেরেন সাইফ হাসান, সাদমান ইসলাম অনিক, মুমিনুল হক সৌরভ ও নাজমুল হোসেন শান্ত।এরপর দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও লিটন দাস। পঞ্চম উইকেটে তারা ২০৪ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে ভালো অবস্থানে রেখে প্রথম দিনের খেলা শেষ করেন।

Check Also

দীর্ঘদিন পর ডা. মুরাদকে পেয়ে কর্মীদের উল্লাস, জন্ম দিলেন সমালোচনার

অবশেষে নানা বিতর্কিত কর্মকাণ্ডের জন্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান এমপিকে জনসম্মুখে দেখা গেলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *