জন্মদিনে সৃজিতের কাছে যা চাইলেন মিথিলা

ভারতের নির্মাতা সৃজিত মুখার্জির জন্মদিন আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)। প্রতি জন্মদিনেই সৃজিতকে বিশেষ ভালোবাসায় ভরিয়ে রাখেন মিথিলা। এদিন রাত ১২টা ১ মিনিট বাজতেই মেয়ে আইরাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে কেক কেটে স্বামীর জন্মদিন উদযাপন করেছেন তিনি।

এরপর মাইলসের বিখ্যাত গান ‘আজ জন্মদিন তোমায়’ ফেসবুকে শেয়ার করেও বিশেষ শুভেচ্ছা জানান সৃজিতকে। আজ দুপুরে সঙ্গে আলাপকালে সৃজিতের কাছে কিছু জিনিস চেয়েছেন মিথিলা। তার সেই চাওয়া ছিল এমন, ‘জন্মদিনে আমি সৃজিতের সুস্থতা কামনি করি। জীবনে সুখী হোক। আরও সমৃদ্ধি পাক।

বিশেষ এই দিনে আমি চাইব সে যেনে কাজের চাপ একটু কমায়। আর পরিবারের সঙ্গে যেন একটু বেশি সময় কাটাতে পারে সেই কামনা করি।’এদিকে জন্মদিনে স্ত্রী মিথিলার পোস্ট করা ছবিগুলো নিজের সামাজিক মাধ্যম অ্যাকাউন্টে শেয়ার করে টলিউডের এই জনপ্রিয় পরিচালক লেখেন, ‘শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছিলাম’।

উল্লেখ্য, ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী বাঙালি নির্মাতা সৃজিত মুখার্জি আজ ৪৪ বছরে পা দিয়েছেন দিয়েছেন। তিনি একাধারে অভিনেতা, চিত্রনাট্যকার এবং অর্থনীতিবিদও। ২০১০ সালে প্রথম সিনেমা ‘অটোগ্রাফ’ পরিচালনার পরপরই আলোচনায় আসেন তিনি। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে তাকে।

Check Also

দীপিকাকে না করতে পারিনি: জনপ্রিয় অভিনেতা তাহসান

দেশের জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান। সম্প্রতি ‘বড় মঞ্চের তারকা’ নামক একটি অনুষ্ঠানের অতিথি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *