Breaking News

দাওয়াত দিয়ে বরযাত্রায় না নেয়ায় মানহানির মামলা করলেন বন্ধুরা

বিয়ের নিমন্ত্রণ পত্রে বরযাত্রী কখন বেরোবে তার সময় লেখা ছিল। বরের বন্ধুরাও সেই সময় অনুযায়ী তৈরি হচ্ছিলেন যাওয়ার জন্য। অথচ সময়ের আগেই বন্ধুদের না নিয়ে হবু শ্বশুরবাড়ির পথে রওনা দেন বর। ঘটনাটি ঘটছে ভারতের হরিদ্বারের বাহাদুরাবাদ এলাকায়।

বরের নাম রবি। রবির এমন ব্যবহারে অত্যন্ত অপমানিত বোধ করেছেন তার বন্ধুরা। অপমানের জবাব দিতে তাই তার বিরুদ্ধে আদালতে মামলা করলেন বন্ধুরা। এদিকে নিমন্ত্রণ পত্র অনুযায়ী বরযাত্রী বেরোনোর কথা ছিল বিকাল ৫টায়। বরের বন্ধুরা সময় মতো উপস্থিত হন বিয়েবাড়িতে।

আরো পড়ুন> কীভাবে আমি মাত্র ২ মাসে ৮৫ কেজি থেকে ৫৪ কেজিতে নেমেছিলামআরও জানুনতবে তারা এসে তাজ্জব হয়ে যান। তাদের ফেলে রেখেই বরযাত্রীর দল রওনা দিয়ে দিয়েছ বর। রবি বন্ধুদের নিমন্ত্রণ করার দায়িত্ব দিয়েছিল আরেক বন্ধু চন্দ্রশেখরকে। রবির এমন কাণ্ডজ্ঞানহীন কার্যকলাপে বাকি বন্ধুদের সামনে মাথা নিচু হয়ে যায় চন্দ্রশেখরের।কারণ তিনিই সবাইকে অত্যন্ত উৎসাহ নিয়ে রবির বরযাত্রীতে যাওয়ার কথা বলে এসেছিলেন। রাগে, দুঃখে, অপমানে চন্দ্রশেখর সেই মুহূর্তে আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন।

রবির বিরুদ্ধে প্রায় সাড়ে ৫৯ লাখ টাকার মানহানির মামলাও করেন তিনি। সূত্র: আনন্দবাজার দেশে করোনার সংক্রমণ ঊর্ধ্বমূখী হওয়ায় কিছুটা চিন্তিত বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, করোনা এখন ঊর্ধ্বমুখী। আমরা কিছুটা চিন্তিত তবে শঙ্কিত নই। আমরা প্রস্তুত আছি। বুধবার (২৯ জুন) সচিবালয়ে স্বাস্থ্যসেবা বিভাগের আওতাধীন দপ্তর/সংস্থার সাথে ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, আমাদের হাসপাতালের উন্নয়ন চলমান আছে৷ হাসপাতালে তেমন রোগী নেই।

রোগী এলে চিকিৎসা দেওয়ার পূর্ণ ব্যবস্থা আছে৷ এপিএ চুক্তি প্রসঙ্গে মন্ত্রী বলেন, এখন ভ্যাকসিন দেওয়া এবং করোনা নিয়ন্ত্রণ গুরুত্বপূর্ণ কাজ। জনবল নিয়োগও গুরুত্বপূর্ণ কাজ। এজন্য পরিকল্পনা নিতে হবে। এরপর মাঠে নামতে হবে।নির্দিষ্ট সময়ের মধ্যে যাতে কাজ সম্পন্ন হয়, সেদিকে নজর দেওয়ার জন্য কর্মকর্তাদের তাগিদ দেন স্বাস্থ্যমন্ত্রী। তিনি বলেন, আগামী দিনগুলোতে নিয়মিত সভা করতে হবে এবং প্রতিবেদন দিতে হবে। আমাদের অনেকগুলো অর্জন আছে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার।

Check Also

স্বামীর পরকীয়া, ননদ-ভাবির আত্মহত্যার অভিযোগ!

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে স্বামীর পরকীয়ার জেরে ননদ ও ভাবির আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (১৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *