চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দ

পাবনার চাটমোহরে শশুর বাড়িতে নির্যাতনের শিকার মুন্নী খাতুন (২০) নামের এক গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয়েছে বেশ কিছু দেশীয় অস্ত্র। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় স্বামী।

ভুক্তভোগী গৃহবধূ মুন্নী খাতুন ওই গ্রামের জনি হোসেনের স্ত্রী এবং তাদের ৬ মাস বয়সের একটি সন্তান রয়েছে। মুন্নীর বাবার বাড়ি একই উপজেলার পাশ্ব ডাঙ্গা গ্রামে। এসময় জব্দ করা অস্ত্রের মধ্যে আছে চাপাতি, ছুরি, রামদা ও হাসিয়া। ২ বছর আগে বিয়ে হয় মুন্নী ও জনির। মুন্নীর স্বজনদের অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের জন্য মুন্নীকে নির্যাতন শুরু করে তার স্বামী জনি।

ইদানিং নির্যাতনের মাত্রা বেড়ে যায়। উদ্ধারের আগের দিনেও মুন্নীকে বেধরক মারপিট করা হয়। বিষয়টি জানার পর স্বজনদের নিয়ে শুক্রবার কুমারগাড়া গ্রামে আসেন মুন্নীর বাবা। এ সময় মুন্নীর স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন তাদের নানা রকম হুমকি দেয় এবং বাড়িতে ঢুকতে নিষেধ করে। উপায়ন্ত না পেয়ে মুন্নীর বাবা ঘটনাটি স্থানীয় মেম্বার ও পুলিশকে জানায়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, ঘটনাটি জানার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জনির বাড়ি থেকে কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এখনও থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। দিলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

জন্মদিনে সৃজিতের কাছে যা চাইলেন মিথিলা

ভারতের নির্মাতা সৃজিত মুখার্জির জন্মদিন আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)। প্রতি জন্মদিনেই সৃজিতকে বিশেষ ভালোবাসায় ভরিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *