Breaking News

নুরুল হক নুরের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে নিয়ে কটূক্তির প্রতিবাদে ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক পৌর মেয়র তাকজিল খলিফা কাজল,

সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মো. মনির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ উপস্থিত ছিলেন।বক্তারা বলেন,

তথ্যপ্রযুক্তি আইনে ভিপি নুরের বিরুদ্ধে মামলা দিয়ে তাকে গ্রেফতার করতে হবে। ১৯৭১ সালে যারা স্বাধীনতার বিরোধিতা করেছেন তারাই পদ্মা সেতুর বিরোধিতা করছেন। পদ্মা সেতুর বিরোধিতাকারীদের নব্য রাজাকার আখ্যা দিয়ে বিচারের আবেদন জানাই।

আরও পড়ুন= জনপ্রিয় ফরাসি ক্লাব পিএসজিকে নিয়ে অনেকটা সরগরম চলছে খেলার দুনিয়ায়। নানা খবর সামনে আসছে ক্লাবটিকে ঘিরে। এবার সেখানে যোগ হলো নতুন খবর। লিওনেল মেসির পায়ের তলায় মাটি সরে যাচ্ছে ফরাসি দলটিতে। ফলে আগামী মৌসুমে পিএসজি ছাড়া অন্য দলে দেখা যেতে পারে আর্জেন্টাইন অধিনায়ককেও। শেষ কিছু দিনে নেইমারের পিএসজি ছাড়াটা ইউরোপীয় সংবাদ মাধ্যমে আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। তার নিবেদনকে প্রশ্ন করা শুরু করেছে পিএসজি কর্তৃপক্ষ।

চলতি দলবদলেই তাকে ছেড়ে দিতে মরিয়া ক্লাবটি। তার নতুন গন্তব্য কোথায় হতে পারে, এ নিয়েও জল্পনা কল্পনার শেষ নেই। বন্ধু নেইমারের দুরবস্থায় থাকলেও এতদিন বলা হচ্ছিল, মেসি আছেন নিরাপদ অবস্থানেই। তবে এবার নতুন খবর আসছে, তার জায়গা নিয়েও প্রশ্ন ওঠা শুরু করেছে পিএসজি কর্তাব্যক্তিদের মধ্যে। যে কারণে নেইমারের মতো তাকেও বিদায় জানিয়ে দিতে পারে পিএসজি।স্প্যানিশ সাংবাদিক পেদ্রো মোরাতা জানাচ্ছেন এই খবর। তার ভাষ্য, লুইস ক্যাম্পোস আর আন্তেরো এনরিককে ক্রীড়া ব্যবস্থাপনায় এনেছে পিএসজি। বিশাল বেতন নিয়েও তেমন কিছুই করতে না পারায় মেসিকেও ছেঁটে ফেলতে চাইছেন তারা। গেল মৌসুমে মেসি পিএসজির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪ ম্যাচে খেলেছেন। সেখানে তার সর্বমোট গোলসংখ্যা ১১টি। আর সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৫ গোল।

Check Also

এবার বিচ্ছেদের কারন জানালেন সেই শিক্ষিকার সাবেক স্বামী

সম্প্রতি প্রেমের সম্পর্কে জড়িয়ে বয়সের ছোট এক তরুণকে বিয়ে করেন ওই কলেজ শিক্ষিকা। অসম বয়সি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *