নৌকায় প্রকাশ্যে সিল মারায় নির্বাচন স্থগিত

লক্ষ্মীপুরের রামগঞ্জের ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নান্দিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের নৌকা ও আপেল প্রতীকের পক্ষে প্রকাশ্যে সিল মারাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হলে ভোটগ্রহণ সাময়িক স্থগিত ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নান্দিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নজরুল ইসলাম।কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশের উপপরিদর্শক আবদুল হাই জানান, দুই পক্ষের সামান্য ধাওয়া-পাল্টাধাওয়ার কারণে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিল, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

উল্লেখ্য, রোববার সকাল ৮টা থেকে লক্ষ্মীপুর পৌরসভা, রায়পুর ও রামগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়েছে। এদিকে গতকাল রাতে রামগঞ্জের ভাদুড় ইউনিয়ন থেকে অস্ত্রসহ ৩১ জনকে আটক করে র‌্যাব।

আরও পড়ুন= চট্টগ্রামে চলন্ত বাস থেকে এক শিক্ষককে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে হেল্পার। এসময় ওই শিক্ষকের পায়ের ওপর দিয়ে চলে যায় বাস। ভাড়া নিয়ে তর্কে শনিবার (২৭ নভেম্বর) দুপুরে নগরীর বড়তল রেলস্টেশন এলাকায় ঘটে এই ঘটনা। পায়ের ওপর দিয়ে চাকা চলে যাওয়া ওই শিক্ষকের নাম রহমত উল্লাহ। তিনি নগরীর পাঁচলাইশ থানাধীন হাবিবুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ভুক্তভগী ওই শিক্ষকের সহকর্মী মো. মিজাম জানান, রহমত উল্লাহ নগরীর অক্সিজেন থেকে ৮ নম্বর বাসে করে সদরঘাট পিটিআইয়ে (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) যাচ্ছিলেন। তবে নামার সময় ভাড়া নিয়ে চালকের সহকারীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়। তিনি বটতল এলাকায় নেমে যেতে চাইলেও তাকে পুরোনো রেলস্টেশন এলাকায় নিয়ে যান চালক।

পরে তাকে ধাক্কা মেরে চলন্ত বাস থেকে ফেলে দেন চালকের সহকারী। এরপর পায়ের ওপর দিয়েই বাস চালিয়ে দেন চালক। এতে তার হাত, পা ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়।কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ‘গাড়িটি আটক আছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। চালক ও তার সহকারীকে চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

একসঙ্গে ফাঁস নিলেন মা-মেয়ে

নাটোরে বাবা দ্বিতীয় বিয়ে করায় মা ও মেয়ের একসঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *