পরীমণির নতুন স্বামী কে এই শরীফুল রাজ?

পরীমণির সঙ্গে প্রেমের ইস্যুতে আলোচনায় ছিলেন অভিনেতা শরীফুল রাজ। সে আলোচনায় ঘি ঢাললেন পরীমণি নিজেই। জানিয়েছেন, তিনি মা হতে যাচ্ছেন। তার সন্তানের বাবা শরীফুল রাজ।মূলত গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরী-রাজ। তারপর থেকেই তাদের নিয়ে আলোচনা। লুকিয়ে প্রেম করছেন পরী-রাজ। এমন কথাও শোনা গেছে বিভিন্ন সময়।

এর সত্যতা পাওয়া গেছে পরীমণির জন্মদিনে। ওই দিন রাজের সঙ্গে বেশ অন্তরঙ্গ ছিলেন পরী। এরপর ১৮ অক্টোবর রাজের জন্মদিনে তার বাসায় কেক নিয়ে হাজির হয়েছিলেন পরীমণি। সে ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করেন পরী। ছবিতে রাজকে পিচ্চি বলে সম্মোধন করে পরী। এতে সন্দেহ আরও চাউর হয়।অবশেষে নেটিজেনদের ধারণা পরিষ্কার হয়েছে সোমবার (১০ জানুয়ারি)। নিজের ফেসবুকে পরীমণির সঙ্গে ছবি শেয়ার করে তাকে অভিনন্দন জানিয়েছেন রাজ। পরীও শেয়ার করেছেন একই ছবি।

র‍্যাম্প মডেলিং থেকে সিনেমায় আসেন শরীফুল রাজ। বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। মূলত ‘নেটওয়ার্কের বাইরে’ নাটক দিয়ে আলোচনায় আসেন রাজ। এরপর বেশ কয়েকদিন কাজ করেছেন।রাজ অভিনীত প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এ সিনেমায় নাজিফা তুশির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এরপর মুক্তি পায় রাজ অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। সুনেরাহ বিনতে কামালের বিপরীতে দেখা গিয়েছিল তাকে। মুক্তির অপেক্ষায় আছে রাজ অভিনীত দুটি সিনেমা ‘পরাণ’ ও ‘হাওয়া’।

প্রসঙ্গত (২৬ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে প্রাইভেটকার দুর্ঘটনাটির শিকার হন এই তারকা।পরীকে বিয়ের বিষয়টি স্বীকার করে শরীফুল রাজ দেশীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি, সে আমার সন্তানের মা হচ্ছে। পরী মা হওয়ার পর বড় করে বিয়ের আয়োজন করব। দেড় বছর পরী কোনো কাজ করবে না, কারণ সে সন্তানের মা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আমার সন্তানের মা হতে যাচ্ছে পরী। সবার কাছে দোয়া চাই। কিছুদিন আগে এই সুখবর আমরা জানতে পারি, আজ (সোমবার) ডাক্তার নিশ্চিত করলেন।’প্রসঙ্গত, এর আগে গ্রামের বাড়িতে এক আত্মীয়ের সঙ্গে বিয়ে হয় পরীর। সেই সংসার ভেঙে গেলে ঢাকায় এসে প্রেম করে বাগদান সারেন এক বিনোদন সাংবাদিক ও উপস্থাপকের সঙ্গে। সেই বাগদান অবশ্য বিয়ে অবধি গড়ায়নি। তার আগেই বিচ্ছেদ আসে। এরপর এক সহকারী পরিচালককে ১ টাকা কাবিনে বিয়ে করেন পরীমনি। সেই সংসারও টিকেনি নায়িকার। সর্বশেষ এক পুলিশ অফিসারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়।

Check Also

অস্ট্রেলিয়া থেকে যে প্যানেলকে সমর্থন দিলেন শাবনূর

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিওকলের মাধ্যমে মিশা-জায়েদ প্যানেলকে অগ্রিম অভিনন্দন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *