পাকিস্তানের বিপক্ষে জেতা নিয়ে যা বললেন কোহলি

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মধ্যেকার ম্যাচটি রবিবার অনুষ্ঠিত হবে। এই খেলার আগে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, ‘পাকিস্তানের বিরুদ্ধে সবসময় সেরাটা দিতে হয়। আজ শনিবার (২৩ অক্টবর) এক সংবাদ সম্মেলনে পাকিস্তানকে সমীহ করে বিরাট বলেন, পাকিস্তান খুবই শক্তিশালী দল।

আমাদেরও মজবুত পরিকল্পনা রয়েছে। তার সফল প্রয়োগ ঘটাতে হবে এই ম্যাচে। সবসময় পাকিস্তানের বিরুদ্ধে সেরাটা দিতে হয়। পাকিস্তান দলেও বেশ কয়েকজন গেম চেঞ্জার রয়েছেন। হিন্দুস্তান টাইমস, ওয়ান ইন্ডিয়া, টাইমস অব ইন্ডিয়ার বরাতে এই খবর জানা যায়।এই পরিস্থিতিতে দলের সবাই সেরাটা দিতে প্রস্তুত সে কথা মনে করিয়ে দেন বিরাট।

রেকর্ড নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে জবাবে তিনি বলেন, আমরা কখনো রেকর্ড নিয়ে কথা বলি না, আগে যা হয়েছে সেদিকে কোনো ফোকাস নেই। হার্দিককে নিয়ে জবাবে তিনি বলেন, এ টুর্নামেন্টের কোনো পর্যায়ে কমপক্ষে দুই ওভার বল করার ক্ষেত্রে প্রস্তুত হওয়ার জন্য হার্দিক পান্ডিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে আমি মনে করি।

সে বল করতে শুরু করার আগে পর্যন্ত আমাদের হাতে যে সুযোগ আছে, তার পুরোটার সদ্ব্যবহার করতে পারি আমরা। কয়েকটি ওভারের জন্য আমরা বিকল্প বিবেচনা করেছি। তাই এই বিষয়টা নিয়ে আমরা চিন্তিত নই।

Check Also

নিজের ভোট দিতে না পেরে বর্জন করলেন নৌকার প্রার্থী

যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়নে দফায় দফায় সংঘর্ষ ও ভোট বর্জনের মধ্য দিয়ে চলছে ভোট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *