কিশোরী স্বর্ণার লাশ ৩৯দিন পর কবর থেকে উত্তোলন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কিশোরী স্বর্ণার লাশ ৩৯দিন পর কবর থেকে উত্তোলন করা হয়েছে। সোমবার নির্বাহী ম্যাজিস্ট্রট কাশপিয়া তাসরিনের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়। জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ তদন্ত এবং ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ফারুক আহাম্মেদ জানান,

২৩ মে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের দায়েরকৃত মামলায় আদালতের নির্দেশে ৩৯দিনপর সোমবার দুপুরে উপজেলার ইসলামপুর এলাকা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশের সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ধর্ষণ ও হত্যার অভিযোগে স্বর্ণার বাবা স্বপন মিয়া তার কন্যাকে ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মিথ্যা প্রলোভনে দৈহিক সম্পর্ক গড়ে তোলায় সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য কবিরাজী ঔষধ সেবন করায় অতিরিক্ত রক্তক্ষরণ হলে ৯ মে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থায় অবনতি হওয়ায় ডাক্তার তাকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সস হাসপাতালে মারা যায়। এ ঘটনায় ২৩ মে স্বপন মিয়া ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *