ফের চলচ্চিত্রে অভিনয় করা নিয়ে যাজানালেন শাবনূর

সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন বাংলাদেশের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। ফেসবুক, ইনস্টাগ্রামে সম্প্রতি অ্যাকাউন্ট খুলেছিলেন। এবার ইউটিউব চ্যানেলও চালু করেছেন নায়িকা। ১৪ সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওতে শাবনূর বলেন, ‘বন্ধুরা তোমাদের সাথে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।’

ফেসবুক লাইভে আবারও চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানালেন এই অভিনেত্রী। শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই খুবই দুঃখি। আমি চাই মানুষদের বিনোদন দিতে। আমি এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন কোনো গল্পের ছবি বানাতে চান, আমার মতো করে গল্প বলতে চান- তাহলে অবশ্যই আমি সেসব ছবিতে অভিনয় করবো।

শুক্রবার বিকেলের লাইভে শাবনূর আরও বলেন, ‘আমি খুবই এক্সাইডেট। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।’ এসময় তিনি ভক্তদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন। লাইভে তার সঙ্গে ছিলো আনাইয়া ও আইজানসহ তিনজন ।

উল্লেখ্য, জনপ্রিয় এই নায়িকা দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সিডনিতে ছেলে আইজান, মা, ভাই ও বোনসহ বসবাস করেন তিনি। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি।

Check Also

দীপিকাকে না করতে পারিনি: জনপ্রিয় অভিনেতা তাহসান

দেশের জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান। সম্প্রতি ‘বড় মঞ্চের তারকা’ নামক একটি অনুষ্ঠানের অতিথি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *