বাংলাদেশি পাক সমর্থকের বিস্ফোরক মন্তব্য ভাইরাল ভিডিও

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সিরিজ নিয়ে মাঠের লড়াই থেকেও বেশি আলোচনা-সমালোচনা আর বিতর্ক হচ্ছে মাঠের বাইরের কর্মকাণ্ড ঘিরে। যার শুরুটা হয়েছিল পাকিস্তান ক্রিকেট দলের অনুশীলনে পতাকা উত্তোলন করা নিয়ে।এরপর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্যালারিতে বাংলাদেশের সমর্থকদের পাকিস্তানি জার্সি ও পতাকা নিয়ে মাতামাতি নিয়েও বেশ তর্ক-বিতর্ক হচ্ছে। সোমবার (২২ নভেম্বর) সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজ শেষে সময় সংবাদের সঙ্গে কথা হয় তেমনই কয়েকজন সমর্থকের। যারা বাংলাদেশি হয়েও পাকিস্তানের সমর্থন করছিলেন।

তাদের একজন বলেন, ছোটবেলা থেকেই পাকিস্তানকে সাপোর্ট করি। এমনকি বাংলাদেশের সঙ্গে খেলা হলেও পাকিস্তানকে সাপোর্ট করি। এই বাংলাদেশি পাক সমর্থক আরও বলেন, বাই চান্স আজ (২২ নভেম্বর) যদি বাংলাদেশ জিততো, তাহলে আমার অনেক কষ্ট লাগতো। যেহেতু আমি পাকিস্তানের সমর্থন করি।

পরে তার কাছে জানতে চাওয়া হয় যদি পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের ফুটবল খেলা হয় তাহলে কাকে সমর্থন করবেন? জবাবে পাক সমর্থক বলেন, তখনো আমি পাকিস্তানের সাপোর্ট করতাম। তারপর আবারও জানতে চাওয়া হয়, তাহলে পাকিস্তানের কয়েকজন ফুটবলারের নাম বলেন। তখন এই সমর্থক পাকিস্তানের কোনো ফুটবলারের নাম বলতে পারেননি। তিনি বলেন, ফুটবলারের নাম জানি না, তবে সাপোর্ট করি।

এরপর আবারও প্রশ্ন করা হয়, পাকিস্তান ক্রিকেট দলকে যেহেতু ভালোবাসেন, তাহলে এগারোজন ক্রিকেটারের নাম বলতে পারবেন? তখন সেই সমর্থক বলেন, সবার নাম বলতে পারব না।এদিকে, পাকিস্তানের বাংলাদেশি আরেক সমর্থক বলেন, পাকিস্তানের খেলা ভালো লাগে তাই আমরা দলটির সাপোর্ট করি।এছাড়া তিনি এও বলেন যে, আমরা বাংলাদেশকেও সাপোর্ট করি, যেহেতু অনেক রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে। বাংলাদেশ যখন অন্য দেশের বিপক্ষে খেলে, তখন বাংলাদেশকে সাপোর্ট করি।

Check Also

নিজের ভোট দিতে না পেরে বর্জন করলেন নৌকার প্রার্থী

যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়নে দফায় দফায় সংঘর্ষ ও ভোট বর্জনের মধ্য দিয়ে চলছে ভোট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *