বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: নিমন্ত্রণ কার্ডে পরীমনি

চিত্রনায়িকা পরীমনি সব কিছুতেই ভিন্নতা পছন্দ করেন। ব্যক্তিজীবনেও তিনি বিষয়টি মেনে চলেন। যে কারণে তার যে কোনো উদযাপন হয় ভিন্নধর্মী এবং প্রশংসিত। কালই এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনটিতে তিনি নানা ধরনের আয়োজন করেন। এবারো তার ব্যতিক্রম হচ্ছে না।

রোববার রাত সাড়ে ৮টায় রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে বসবে পরীর জন্মদিনের পার্টি। আগেই তিনি জানিয়েছেন, এবার কেবল প্রকৃত আপন ও কাছের মানুষদের নিমন্ত্রণ দেবেন।এরই মধ্যে অতিথিদের কাছে পাঠানো হয়েছে নিমন্ত্রণ কার্ড। সেই কার্ডেই দেখা গেল একটি বিশেষ বার্তা।

পরী লিখেছেন, ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো’।প্রতিবছর পরীমনি জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখেন। এবার সেই ড্রেস কোড পুরুষের জন্য সাদা আর নারীর জন্য লাল।গত বছর ধুমধামে পরীর জন্মদিন আয়োজন করা হয়েছিলো হোটেল ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।

২০১৯ সালে হোটেলে সোনারগাঁওয়ে হয় জন্মদিনের আয়োজন। তাই পরীর এবারের জন্মদিন কোথায় উদযাপন হবে তা নিয়ে কৌতুহলী ছিলেন তার ভক্তরা।চিত্রনায়িকা পরীমনি বর্তমানে ‘গুনিন’ শিরোনামের ওয়েব ফিল্মের শুটে ব্যস্ত আছেন। এর পর তিনি ‘মা’, ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ সিনেমার শুটে অংশ নেবেন।

Check Also

ব্যালট পেপার ছিনতাই, পুলিশের ফাঁকা গুলি

গাইবান্ধার সুন্দরগঞ্জে চলমান ইউপি নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *