Breaking News

ভক্তের স্ত্রীকে নিয়ে উধাও বাবা খেতা শাহ

বাড়িতে আশ্রয় নিয়ে ভক্তের স্ত্রী ও ৯০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছেন ফকির ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ (৬০) নামে এক ফকির এমন ঘটনা ঘটে ময়মনসিংহের তারাকান্দায়।

এই ঘটনায় ভক্ত তার স্ত্রীকে উদ্ধার করতে থানায় লিখিত অভিযোগ করেছেন।ফকির ফজলুল হক নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হীরণপুর গ্রামের কথিত আধ্যাতিক খেতা শাহ (৬০) নামে পরিচিত।

শুক্রবার (১ জুলাই) সন্ধ্যার পর তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করছেন। কথিত আধ্যাতিক ফকির ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ’র (৬০) সাথে তারাকান্দার এক যুবকের সাথে পরিচয় হয়।পরিচয়ের সুত্র ধরেই ওই যুবক খেতা শাহকে গুরু মেনে দেড় মাস আগে নিজের বাড়িতে থাকার জন্য জায়গা দেন।

এরপর ভালই কাটছিল খেতা শাহ’র দিন। এর মাঝে গত ২২ জুন ভক্তের স্ত্রী বাবার বাড়ি ধোবাউড়ায় যাবে বলে খেতা শাহকে নিয়ে বের হন। এরপর তারা নিখোঁজ, পরে বিভিন্ন জায়গায় খোঁজাখোঁজি করেও তাদের আর কোনো খোঁজ খবর পাওয়া যায়নি।ওই ভক্ত বলেন, আমি বিশ্বাস করে খেতা শাহকে আমার নিজের বাড়িতে থাকার জন্য জায়গা করে দিয়েছিলাম।

বিশ্বাস ভঙ্গ করে খেতা শাহ আমার স্ত্রী ও ঘরে থাকা ৯০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছেন। তিন সন্তান নিয়ে আমি এখন খুব বিপদে আছি। অনেক জায়গায় খোঁজাখোঁজি করেও তাদের পাওয়া যায়নি। তাদের খোঁজে পেতে থানায় অভিযোগ দায়ের করেছি বলেও জানান তিনি।ওসি আবুল খায়ের আরও বলেন, অভিযোগ পেয়েছি এবং তাদেরকে উদ্ধারে কাজ করছে।

Check Also

জ্বালানি তেলের পর বাড়ছে গ্যাস ও বিদ্যুতের দাম

দেশে জ্বালানি তেলের পর, এবার গ্যাস ও বিদ্যুতের দাম বাড়তে পারে বলে জানিয়েছেন বিদ্যুৎ ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *