Breaking News

মহাসড়কে দুমড়ে মুচড়ে গেল গাড়ি, হাসপাতালে অভিনেত্রী মালাইকা

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের খোপোলির কাছে হাইওয়ের উপর তিনটি গাড়ির ধাক্কা লেগে এই ঘটনা ঘটে। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।হিন্দুস্তান টাইমস জানায়, মুম্বাই-পুণে হাইওয়ে দিয়ে মুম্বাই ফিরছিলেন মালাইকা। সেই সময়েই তিনটি গাড়ির সংঘর্ষের মধ্যে পড়ে দুমড়ে মুচরে যায় তার গাড়ি।পুলিশ জানায়, তাকে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।খোপোলি থানার পুলিশ অফিসার শিরিশ পাওয়ার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মুম্বাই-পুণে এক্সপ্রেস ওয়ের যে জায়গায় এই দুর্ঘটনাটি ঘটে,

সেটি এমনিতেই দুর্ঘটনাপ্রবণ এলাকা। সেখানেই তিনটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়।তবে ভারতীয় গণমাধ্যম চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছে, মালাইকার চোট খুব গুরুতর নয়। দু’টি টুরিস্ট ভ্যানের মাঝে পড়ে গিয়েছিল তার গাড়ি। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদ চলছে প্রত্যক্ষদর্শীদের।

আরও পড়ুনঃরমজান মাস উপলক্ষে আজ রবিবার (৩ এপ্রিল) থেকে রাজধানীতে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রয়ের উদ্যোগ নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।গরুর মাংস, খাসির মাংস, দুধ ও ডিমের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রাণিসম্পদ অধিদফতর এ ভ্রাম্যমাণ বিপণন ব্যবস্থা বাস্তবায়ন করছে।রবিবার রাজধানীর কৃষি খামার সড়কের প্রাণিসম্পদ অধিদফতর প্রাঙ্গণে এ কার্যক্রম উদ্বোধন করবেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

মন্ত্রী বলেন, সুলভে দুধ, ডিম ও মাংস বিক্রির জন্য রাজধানী ঢাকার ১০টি স্থানে ভ্রাম্যমাণ বিক্রয় ব্যবস্থা চালু থাকবে। ২৮ রমজান পর্যন্ত এ কার্যক্রম চলবে।প্রাথমিকভাবে সচিবালয় সংলগ্ন আব্দুল গণি রোড, খামারবাড়ি গোল চত্বর, জাপান গার্ডেন সিটি, মিরপুর ৬০ ফুট রাস্তা, আজিমপুর মাতৃসদন, পুরান ঢাকার নয়াবাজার, আরামবাগ, নতুন বাজার, মিরপুরের কালশি এবং যাত্রাবাড়ীতে ভ্রাম্যমাণ বিপণন ব্যবস্থা চালু করা হবে।

প্রতিটি ভ্রাম্যমাণ গাড়িতে পাস্তুরিত তরল দুধ প্রতি লিটার ৬০ টাকা, গরুর মাংস প্রতি কেজি ৫৫০ টাকা, খাসির মাংস প্রতি কেজি ৮০০ টাকা, ড্রেসড ব্রয়লার প্রতি কেজি ২০০ টাকা এবং ডিম প্রতি হালি ৩০ টাকা দরে বিক্রি করা হবে।প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প এ কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদান করছে। এছাড়াও বাংলাদেশ ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল এ কার্যক্রমে সম্পৃক্ত রয়েছে।

Check Also

জায়েদ ভালো ছেলে, আমাকে অসম্মান করার কোনো প্রশ্নই ওঠে না: মৌসুমী

চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে সুখের সংসারে ভাঙনের অভিযোগ তুলেছেন চিত্রনায়ক ওমর সানী। চলচ্চিত্রের আরেক নায়ক জায়েদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *