মা হওয়ার খুশিতে যা বললেন পরীমনি

কোন সিনেমা বা নাটকে নয়। বাস্তব জীবনেই মা হতে যাচ্ছেন পরীমনি। সন্তানের বাবা অভিনেতা শরীফুল রাজ। মা হওয়ার বিষয়টি পরীমনি নিজেই নিশ্চিত করেছেন।মা হওয়ার খুশিতে পরীমনি বলেন, ‘আজই হাসপাতাল থেকে ফিরলাম। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিলো। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা।

এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলবো আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।’অভিনেতা শরীফুল রাজ বলেন, ‘আমি খুশিতে নাচতেছি। বাবা হওয়ার খুশিতে সারা মাস ধরে

বাজি ফাটাবো।’পরী জানান কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য।শরীফুল রাজ ও পরী সম্প্রতি জুটি হয়ে কাজ করেছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ চলচ্চিত্রে। এই ছবিতে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্ক তৈরি হয় এই শিল্পী জুটির।বর্তমানে পরীর হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিগুলো।

আরও পড়ুন=বান্দরবানে সড়ক দুর্ঘটনায় রুইফু পাড়া বৌদ্ধ বিহারের এক বৌদ্ধ ভিক্ষু মারা গেছেন।সোমবার (১০ জানুয়ারি) বিকেলে বান্দরবান সদর থেকে রুমা উপজেলার গালেংগা যাওয়ার পথে ফারুক পাড়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মেনরই ম্রো (৭০) নামে ওই ভিক্ষুর মৃত্যু হয়।রুইফু পাড়া বৌদ্ধ বিহারের বৌদ্ধ ভিক্ষু বান্দরবান থেকে

চান্দের গাড়ি করে গ্যালেংগা যাওয়ার সময় ফারুক পাড়ায় পৌঁছালে গাড়ির ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে সড়ক থেকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।বান্দরবান সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, প্রাথমিক চিকিসা শেষে তার অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। চট্টগ্রাম নিয়ে যাওয়ার পথে মেনরই ম্রোর মৃত্যু হয়।

Check Also

মা হচ্ছেন মাহিয়া মাহি

অনেকটা ক্লান্ত দেহে শুয়ে রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার হাতে লাগানো স্যালাইনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *