মৌসুমীকে সাথে নিয়ে প্যানেল ঘোষণা করলেন মিশা-জায়েদ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এরই মধ্যে সমিতির দুইবার দায়িত্বে থাকা মিশা- জায়েদ কমিটিতে এবার যে শিল্পী তাদের প্যানেলে থাকছেন তাদের নাম প্রকাশ করা হয়েছে।মিশা-জায়েদ প্যানেলে এবার থাকছেন অভিনেতা মিশা সওদাগর, জায়েদ খান, ডিপজল, রুবেল, সুব্রত, জ্যাকি আলমগীর, ফরহাদ, আলিরাজ,

বাপ্পারাজ, আলেকজান্ডার বো, মারুফ, আসিফ, জয়, হাসান জাহাঙ্গীর ও নাদের খান, অভিনেত্রী অঞ্জনা, রোজিনা, অরুণা, সুচরিতা, শিমলা, মৌসুমী।নির্বাচন প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আমাদের আগের প্যানেলের সবাই আছে। কয়েকজন শিল্পী কাঞ্চন-নিপুণ আপুদের প্যানেল থেকে নির্বাচন করছে তাদের জন্য আমার পক্ষ থেকে

অনেক শুভ কামনা। আশা করছি আমরা জয়ী হবো। আমাদের জন্য দোয়া করবেন।’এদিকে এবার শিল্পী সমিতির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

আরও পড়ুন= বিয়ে ও মাতৃত্বের পর এবার আরেকটি নতুন খবর দিলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন এই আলোচিত তারকা।এ নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন পরীমণি। বুধবার (১২ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন একই প্যানেলের সহ-সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়ক সাইমন সাদিক।তিনি বলেন, ‘পরীমণির অনুমতি নিয়ে তার জন্য সোমবার নমিনেশন ফরম তুলেছিলাম।

গত রাতে তিনি স্বাক্ষর করেছেন। তিনি আমাদের সাথে নির্বাচন করছেন।’পরীমণি নিজেও খবরটি স্বীকার করেন বুধবার বলেছেন, ‘গতকাল মনোনয়নপত্র হাতে পেয়েছি। রাতে স্বাক্ষর করেছি।’২৮ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে।জানা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল আগামীকাল মনোনয়নপত্র জমা দেবেন। এদিন আরেক প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহের কথা আছে।

Check Also

দেড় মাস পর দেখা মিলল ডা. মুরাদ হাসানের, যা বললেন

দীর্ঘ দেড় মাস পর সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির দেখা মিলল তার নির্বাচনী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *