যে আশ্বাস পেয়ে নীলক্ষেত ছাড়লেন শিক্ষার্থীরা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সাত সরকারি কলেজের ডিগ্রির শিক্ষার্থীরা দ্রুত পরীক্ষা নেয়ার শিক্ষকদের আশ্বাস পেয়ে রাজধানীর নীলক্ষেত মোড় থেকে অবরোধ প্রত্যাহার করেছে।আজ বেলা ১১টায় অবরোধ প্রত্যাহার করেন নীলক্ষেত মোড় থেকে সরে যান শিক্ষার্থীরা। এরপর যানচলাচল স্বাভাবিক হয়।

এর আগে পূর্ব ঘোষণা ছাড়াই চলমান পরীক্ষা স্থগিত করার প্রতিবাদে রাজধানীর নীলক্ষেত মোড় অবরোধ করেন সাত সরকারি কলেজের ডিগ্রির শিক্ষার্থীরা। আজ সকাল ১০টায় নীলক্ষেত মোড় অবরোধ করেন পরীক্ষা দিতে কেন্দ্রে আসা শিক্ষার্থীরা।প্রায় আধঘণ্টা নীলক্ষেত মোড় অবরোধের পর শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে আসেন ইডেন মহিলা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক খায়রুল বাসারসহ বেশ কয়েকজন শিক্ষক।

শিক্ষকরা যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে অসমাপ্ত পরীক্ষাটি দ্রুত নেয়ার ব্যাপারে আশ্বাস দেন এবং আবরোধ তুলে নিতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। পরে শিক্ষার্থীরা অবরোধ তুলে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে দেখা করতে বিশ্ববিদ্যালয়ের অভিমুখে যাত্রা শুরু করেন।

আরও পড়ুন= কন্যা সন্তানের মা হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া । শুক্রবার রাতে ইনস্টাগ্রামে এক পোস্টে খবরটি জানান প্রিয়াঙ্কা।সালের ১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিয়ের আসরে তাঁরাইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লিখেছেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা

সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি।মা হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়াতিনি আরো লিখেছেন, এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভ কামনা চাই; যেন পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতির নবজাতক কন্যা বর্তমানে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে রয়েছে।সূত্র: এনডিটিভি

Check Also

ছাত্রীদের আয়রন ট্যাবলেট খাওয়ানো শুরু ২৭ মার্চ

দেশের নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের আয়রন ফলিক এসিড ট্যাবলেট খাওয়ানোর কার্যক্রম শুরু হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *