রাস্তা আটকে গার্মেন্টস শ্রমিকদের অবরোধ, গাড়ি ভাঙচুর

বকেয়া বেতনের দাবিতে সিনহা গার্মেন্টস শ্রমিকরা রাজধানীর কাঁচপুরে রাস্তা অবরোধ করে আন্দোলন করে। তারা টায়ারে আগুন জ্বালিয়ে সড়কে আন্দোলন করে। এ ছাড়া কয়েকটি গাড়িও ভাঙচুর করে। এ সময় রাস্তায় দীর্ঘ জ্যামের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ। পরে পুলিশ টিয়ারগ্যাস ছুড়ে আন্দোলনকারীদের সরিয়ে দেয়।

আরও পড়ুন= ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিল) মানেই যেন টানটান উত্তেজনা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) এমনই টানটান উত্তেজনাকর আরেক ম্যাচ দেখা গেল দুবাইয়ে। পাঞ্জাব কিংসের নিশ্চিত জয়ের ম্যাচে রাজস্থান রয়্যালসকে অবিশ্বাস্য জয় এনে দেন মুস্তাফিজুর রহমান ও কার্তিক তিয়াগি। তবে শুধু কার্তিক আর মুস্তাফিজই নন, এই ম্যাচে ছিল রাজস্থানের দলীয় অবদান।

মুস্তাফিজ ও তিয়াগির ওপর দল আস্থা রেখেছিল, তারা দিয়েছেন সেই আস্থার প্রতিদান। নিজের তৃতীয় ওভারে ১৪ রান দিলেও মুস্তাফিজ চতুর্থ ওভারে (ইনিংসের ১৯তম ওভারে) খরচ করেন মাত্র ৪ রান।যদিও ১৮তম ওভারের পর জয়ের জন্য মাত্র ৮ রান প্রয়োজন ছিল পাঞ্জাবের। মুস্তাফিজের সতীর্থ রিয়ান পরাগ তখন বাংলাদেশি পেসারকে পরামর্শ দিয়েছিলেন, যেভাবেই হোক ম্যাচ যেন শেষ ওভারে নিয়ে যান।

শ্বাসরুদ্ধকর ম্যাচ শেষে পরাগ বলেন, ‘প্রথম ইনিংসের পর আমরা চালকের আসনেই ছিলাম। কিন্তু এরপর ফিল্ডিংয়ের বাজে পারফরম্যান্স ম্যাচ থেকে আমাদের ছিটকে ফেলে। ১৯তম ওভারে মুস্তাফিজকে বলেছিলাম, এই ওভারে ম্যাচ শেষ হতে দিও না। পরের ওভারে কার্তিক আসবে।’১৮৫ রানের পুঁজি নিয়ে জয় এনে দেওয়া মুস্তাফিজ ও তিয়াগির প্রশংসা করতে ভুলেননি পরাগ। তিনি জানান, ‘এই ছেলেরা অসাধারণ ছিল। ২ ওভারে ৮ রান লাগত, তবুও আটকে ফেলল। অনবদ্য।’

পরাগ অবশ্য এদিন একটি ক্যাচ হাতছাড়া করে সমর্থকদের অসন্তোষের কারণ হয়েছিলেন। ম্যাচজুড়ে বেশ কয়েকটি ক্যাচ ছেড়েছে রাজস্থান। বিষয়টিকে স্বাভাবিকভাবে দেখার আহ্বান তার।পরাগ বলেন, ‘এটা বাজে দিন ছিল, অন্যথায় আমি মনে করি আমরা ফিল্ডার হিসেবে ভালো। আমি নিজেই নিজেকে অন্যতম সেরা ফিল্ডার মনে করি। দিনশেষে মানুষ তো, ক্যাচ হাতছাড়া হতেই পারে।’

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

Check Also

নুসরাত ফারিয়ার কণ্ঠে নতুন গান ‘হাবিবি’

দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *