সাইমনের বাবার নির্বাচনী অফিসে আগুন!

বাবার পক্ষে ভোট চাইতে কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের নির্বাচনী মাঠে নেমেছেন ছেলে চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিক। তার বাবা সাদেকুর রহমান মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। সুস্থ রাজনীতির জন্য বেশ সুনাম রয়েছে তার। লম্বা বিরতি শেষে আবারও রাজনীতিতে ফিরলেন সাইমনের বাবা।

এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন সাদেকুর রহমান। আজ শুক্রবার (২৬ নভেম্বর) ভোররাতে সাইমনের বাবার নির্বাচনী অফিস আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।ফেসবুকে কিছু ছবি পোস্ট করে সাইমন জানিয়েছেন, ‘আমাদের মহিনন্দ ইউনিয়নের জালালপুর বাজারের আগে

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমার আব্বুর নির্বাচনী অফিস ভোররাতে আ’গুন লাগিয়ে পু’ড়িয়ে দেওয়া হয়েছে।পু’ড়িয়ে ফে’লা হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ও সব পোস্টার।’ আক্ষেপ প্রকাশ করে এই অভিনেতা জানান, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে এই উশৃঙ্খলতা মেনে নেওয়া কঠিন। আমরা এই নিকৃষ্ট কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’ নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন চিত্রনায়ক সাইমন।

বাবার পক্ষ থেকে ভোট চাইছেন। বাবার নির্বাচনী প্রচারে ‘বায়া দে’ শিরোনামে একটি গানও লিখেছেন। বাবাকে নির্বাচনে জয়ী করতে তার প্রাণান্তকর চেষ্টা অনেকের নজর কেড়েছে। তার সরব উপস্থিতি ভোটের উৎসবে বিভিন্ন বয়সের নারী-পুরুষের কাছে ভিন্ন এক আনন্দের উপলক্ষ তৈরি করেছে। এলাকার মানুষও তাকে কাছে পেয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে কাজ করছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যাতে মানুষের এই ভালোবাসার মূল্য দিতে পারেন।

উল্লেখ্য, কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী ইউনিয়ন পরিষদ মহিনন্দ। এ এলাকার বেশ পুরোনো রাজনীতিবিদ সাইমনের দাদা মো. সিদ্দিকুর রহমান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। সেই সুবাদে রাজনৈতিক পরিবার হিসেবে স্বনামধন্য সাইমনের পরিবার। যার যোগ্য নেতৃত্ব দিয়ে যাচ্ছেন সাইমনের বাবা মো. সাদেকুর রহমান।

Check Also

এক লাফে ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়ালো

দেশে বেড়েই চলেছে করোনার ভয়াবহতা। নতুন করে গত ২৪ ঘন্টায় ৯ হাজার ৫০০ জন করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *