Breaking News

সেই ব্যাংকারের প্রতিবাদের মুখে ফিলিং স্টেশনে অভিযান, তেল চুরির প্রমাণ

পরিমাপে তেল কম দেওয়ায় রাজধানীর কল্যাণপুরের ‘সোহরাব ফিলিং স্টেশন’ পাম্পকে দুই লাখ টাকা জরিমানা করেছে বিএসটিআই। মঙ্গলবার (২ আগস্ট) অভিযান চালিয়ে এই পাম্পকে জরিমানা করে বিএসটিআইয়ের ভ্রাম্যমাণ আদালত।

এর আগে গতকাল সোমবার (১ আগস্ট) মোটরসাইকেলে তেল কম দেওয়ার অভিযোগে কল্যাণপুরে সোহরাব পাম্পে ৮ ঘণ্টা অবস্থান করে প্রতিবাদ জানান মো. ইশতিয়াক নামে এক ব্যাংক কর্মকর্তা।

তার এই অভিযোগের পরদিন সেখানে নিয়মিত তদারকির অংশ হিসেবে অভিযান চালায় বিএসটিআই। তাতে পরিমাপে কম দেওয়ার প্রমাণ মিলেছে। অন্যদিকে মঙ্গলবার (২ আগস্ট) সকালে তেল কম দেওয়ার বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে একটি অভিযোগ করেন ইশতিয়াক।বিএসটিআইয়ের সহকারী পরিচালক (সিএম) রিয়াজুল হক বলেন,

‘সোহরাব ফিলিং স্টেশনকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। ওই পাম্পের দুটি ডিজেল ডিস্পোজাল ইউনিটে পরিমাপ করে দেখা গেছে, তেল কম দেওয়া হচ্ছে।’mএর আগে গতকাল সোমবার (১ আগস্ট) কল্যাণপুরের সোহরাব পাম্প থেকে বাইকের জন্য ৫০০ টাকার অকটেন কেনেন ব্যাংক কর্মকর্তা ইশতিয়াক। এসময় তাকে সঠিক পরিমাণে তেল দেওয়া হয়নি বলে অভিযোগ করেন তিনি।

তার অভিযোগের বিষয়ে ব্যবস্থা না নেওয়ায় সকাল ১০টা থেকে সাদা কাগজে ‘সঠিক পরিমাণে তেল চাই’ লিখে ওই পাম্পের সামনে অবস্থান নেন ইশতিয়াক। সন্ধ্যা ৭টা পর্যন্ত তিনি সেখানে অবস্থান করেন। এর মধ্যে দারুস সালাম থানা পুলিশের একটি দল সেখানে আসে। এসময় পাম্প কর্তৃপক্ষ ওই ব্যাংক কর্মকর্তার কাছে ক্ষমা চান। পুলিশের পক্ষ থেকে তাকে ভোক্তা অধিকারে অভিযোগ জানাতে বলা হয়।

Check Also

স্বামীর পরকীয়া, ননদ-ভাবির আত্মহত্যার অভিযোগ!

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে স্বামীর পরকীয়ার জেরে ননদ ও ভাবির আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (১৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *