Breaking News

সেপটিক ট্যাংকে নেমে ছোট ভাইয়ের মৃত্যু, উদ্ধারে গিয়ে প্রাণ গেল বড় ভাইয়েরও

চাঁদপুরের হাজীগঞ্জে সেপটিক ট্যাংকে নেমে অজ্ঞান হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। ট্যাংকের ভেতরের বিষাক্ত গ্যাসের প্রভাবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার সকালে হাজীগঞ্জ বাজারের হকার্স মার্কেটে বারেক হাজীর নির্মাণাধীন বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন চাপাইনবাবগঞ্জের নাছোল উপজেলার সুখানদীঘি গ্রামের

সাজেমান আলীর বড় ছেলে রাব্বানী (৩৮) ও ছোট ছেলে মোহন (২২)। তারা দীর্ঘদিন ধরে হাজীগঞ্জে রাজমিস্ত্রির কাজ করে আসছিলেন।জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে মোহন নির্মাণাধীন বিল্ডিংয়ের সেপটিক ট্যাংকের ভেতরে সেন্টারি খোলার জন্য নামেন। ভেতরে তার কোনো সাড়া না পেয়ে রাব্বানীও ট্যাংকে নামেন। তারও কোনো

সাড়া শব্দ না পেয়ে লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা: গোলাম মাওলা নঈম পরীক্ষা-নিরীক্ষা শেষে দুই ভাইকে মৃত ঘোষণা করেন।ঘটনার সত্যতা নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবায়ের সৈয়দ বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন=চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজ খেলতে পারছেন না তাসকিন আহমেদ। আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজে তার খেলা নিয়েও এবার সৃষ্টি হয়েছে সংশয়।দক্ষিণ আফ্রিকা সফরে প্রথম টেস্টে কাঁধে চোট পেয়েছিলেন ২৭ বছর বয়সী এই পেসার। যে কারণে দক্ষিণ আফ্রিকায় দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি তিনি, এরপর চলমান শ্রীলঙ্কা সিরিজেও খেলা হয়নি তার।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী আজ সোমবার ক্রিকবাজকে জানিয়েছেন, এই চোট থেকে সেরে ওঠার জন্য পুনর্বাসন প্রক্রিয়ায় লেগে যেতে পারে ৪ থেকে ৬ সপ্তাহ। এই প্রক্রিয়া শুরু হবে আগামী ২০ কিংবা ২২ মে।বিসিবির প্রধান চিকিৎসকের ভাষ্য, ‘আগামী চার সপ্তাহের জন্য আমরা প্রথাগত ব্যবস্থাপনা নিতে যাচ্ছি, আর দেখতে চাচ্ছি কী হয়। পুরো সিরিজটা মিস করবে কি না, তা এখনো নিশ্চিত নয়।

সেই সিরিজের এক মাস আগে আমরা বলতে পারি না সে সেই সিরিজ থেকে ছিটকে গিয়েছে কি না। জুনের প্রথম সপ্তাহে দল দেশ ছাড়বে। তখন হয়তো সীমিত ওভারের ম্যাচের জন্য আমরা তার অন্তর্ভুক্তির কথা ভাববো।’আগামী ৬ জুন দুই টেস্ট, আর তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ দল ঢাকা ছাড়বে। খসড়া সূচি বলছে, অ্যান্টিগায় প্রথম টেস্টটা শুরু হবে আগামী ১৬ জুন। এরপর সেন্ট লুসিয়ায় ২৪ জুন শুরু হবে দ্বিতীয় টেস্টর সম্প্রতি লন্ডনে কাঁধের পরীক্ষা করিয়ে দেশে ফিরে এসেছেন তাসকিন। এরপর তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমার মনে হয়, কখন ফিরব সেটা আঁচ করার সময় এখনো হয়নি। কারণ সবকিছু নির্ভর করবে আমার উন্নতির ওপর।

Check Also

গলায় খাবার আটকে মেয়ের মৃত্যুর পর মা-বাবার আত্মহত্যা

খাওয়ার সময় হঠাৎ গলায় খাবার আটকে যায় ১৮ মাস বয়সী শিশুকন্যার। অনেক চেষ্টা করেও খাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *