স্ত্রীকে ৫৫ বছরের বৃদ্ধের কাছে বিক্রি করে ফোন কিনলেন কিশোর স্বামী

বিয়ের মাত্র দুমাস পরেই নিজের স্ত্রীকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত কিশোর ওড়িশার বোলঙ্গির জেলার বাসিন্দা।ওই এলাকার পুলিশ জানায়, ১৭ বছরের ওই কিশোর মাত্র দুমাস আগেই ২৪ বছরের এক যুবতীকে বিয়ে করে। দুই পরিবারের মতে গোপনে এই বিয়ে হয়।

কিন্তু বিয়ের পরে আর্থিক সমস্যায় পড়ে ওই কিশোর। তখন রায়পুরে এক ইটভাটায় কাজ করতে যাবে বলে জানায় ওই কিশোর। সেই মতো নিজের স্ত্রীকে নিয়ে রওনা দেয় সে। কিন্তু রায়পুর যাওয়ার পরিবর্তে সে চলে আসে রাজস্থানে।

অভিযোগ, রাজস্থানে এক গ্রামে নিয়ে যায় নিজের স্ত্রীকে। সেখানে ১ লাখ ৮০ হাজার টাকায় স্ত্রীকে বিক্রি করে দেয় ৫৫ বছর বয়স্ক এক বৃদ্ধের কাছে। পরে সেই টাকা দিয়ে বাড়ি ঠিক করে সেই কিশোর। এমনকী নিজের জন্য দামী মোবাইল কেনে।

স্ত্রী অন্য কারোর সঙ্গে পালিয়ে গিয়েছে বলে বাড়ি ফিরে অভিযোগ করে সে। কিন্তু স্ত্রীর বাড়ির লোকজনের সেটা বিশ্বাস করেনি। এরপরেই পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। পুলিশ তদন্তে ওই নাবালকের স্ত্রীকে রাজস্থানে রেখে দেওয়ার বিষয়টি জানতে পারে। এরপরেই ওই গ্রামে যায় পুলিশ। কিন্তু সেখানে স্থানীয়দের বাধার মুখে পড়ে তারা।

ওই বৃদ্ধ কিছুতেই তরুণীকে ফেরত দিতে রাজি হচ্ছিল না। শেষে স্থানীয় পুলিশের সহায়তায় ওই তরুণীকে উদ্ধার করে নিয়ে আসা হয়। ওই কিশোরকে সংশোধনাগারে পাঠানো হয়েছে। বিষয়টিতে আর কেউ জড়িত রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে পুলিশের পক্ষে জানানো হয়। সূত্র: আজতাক।

Check Also

ব্যালট পেপার ছিনতাই, পুলিশের ফাঁকা গুলি

গাইবান্ধার সুন্দরগঞ্জে চলমান ইউপি নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *